মৃত্যু-নাটক: পুনমের বিরুদ্ধে ১০০ কোটি রুপির মানহানি মামলা

অনলাইন ডেস্ক

নিজের মৃত্যু নিয়ে মিথ্যা খবর ছড়ানোর ঘটনায় এবার আইনি ঝামেলায় জড়ালেন ভারতের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে।

মৃত্যু নিয়ে মিথ্যা খবর ছড়ানো ও জরায়ু-মুখের ক্যান্সারের মতো বিষয়কে লঘু করে দেখানোর চেষ্টার অভিযোগের পুনম ও তার স্বামীর বিরুদ্ধে ১০০ কোটি রুপির মানহানির মামলা দায়ের হয়েছে। স্থানীয় কানপুর পুলিশ কমিশনারের কাছে মামলাটি দায়ের করেছেন ফয়জান আনসারি নামে এক ব্যক্তি।

যদিও বেশ কিছু মানুষ অভিনেত্রীর ওই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন। তবে তার বিরোধিতা করা মানুষের সংখ্যাটাই বেশি। অনেকেরই অভিযোগ সস্তার প্রচার পেতে মৃত্যু নিয়ে ছেলেখেলা করেছেন। আর এ কারণেই পুনমের নামে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ফয়জান আনসারি।
তিনি অভিযোগপত্রে লেখেন, “পুনম ও তার স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর ভুয়া খবর ছড়িয়েছেন। শুধু তাই নয়, ক্যান্সারের মতো একটা রোগকে নিয়ে মশকরা করেছেন। কোটি কোটি ভারতীয় ও বলিউড ইন্ডাস্ট্রির সংবেদনশীলতার সুযোগ নিয়ে গোটাটাই তিনি নিজের প্রচারের উদ্দেশে করেছেন।”

অভিযোগকারী শুধু এফআইআর দায়ের করেই ক্ষান্ত হননি। তিনি পুনম ও তার স্বামী স্যাম বোম্বেকেও গ্রেফতারের দাবিও করেছেন।

অভিযোগে কাজ না হলে আদালত পর্যন্ত যাবেন বলেও ঘোষণা দিয়েছেন অভিযোগকারী।

গত ৪ ফেব্রুয়ারি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় মৃত্যুর খবর জানান পুনম। একদিন পর প্রকাশ্যে এসে পুনম জানিয়েছেন, তিনি বেঁচে আছেন। আসলে এই গোটাটাই একটা প্রচার কৌশল। জরায়ু-মুখের ক্যান্সার নিয়ে সচেতনতা বৃদ্ধির কৌশল। কিন্তু তার কার্যকলাপ একেবারেই ভাল চোখে নেননি সাধারণ মানুষ থেকে বলিউড তারকারা। সূত্র: ফ্রি প্রেস জার্নাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights