সিরাজগঞ্জে মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে র‌্যাব-১২ সদস্যরা অভিযান চালিয়ে ৪৮১ বোতল ফেন্সিডিলসহ জুয়েল হোসেন (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন, ৪টি সিমকার্ড এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।

সোমবার ভোর রাতে ঢাকা-সিরাজগঞ্জ মহাসড়কের সদর থানার কড্ডা কৃষ্ণপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। আটক জুয়েল হোসেন বগুড়া জেলার শিবগঞ্জ থানার কামতারা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। র‌্যাব-১২ স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান সোমবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেছেন, নীলফামারী হতে গাজীপুরগামী একটি ট্রাকে একজন ব্যক্তি ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জের দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে কড্ডা কৃষ্ণপুর এলাকায় মহাসড়কের চেকপোস্ট স্থাপন করা হয়। এসময় ট্রাকটি থামিয়ে মাদক কারবারী জুয়েল হোসেনকে আটক করা হয়। এ সময় ট্রাকটিও জব্দ করা হয়েছে। পরে তার দেয়া তথ্যমতে ট্রাকের উপরে বিশেষভাবে রাখা ৪৮১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি আরো উল্লেখ করেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জুয়েল হোসেন দীর্ঘদিন যাবত লোক চক্ষুর আড়ালে বড় বড় মাদকের চালান সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ট্রাকযোগে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights