কেউই এত টাকার যোগ্য নয়; স্টার্কের ২৪ কোটি পাওয়া নিয়ে গাভাস্কার

অনলাইন ডেস্ক

সব রেকর্ড চুরমার করে গত আইপিএলে নিলামে চমক দেখান মিচেল স্টার্ক। আইপিএলে সবচেয়ে দামি ক্রিকেটারে পরিণত হন তিনি। অস্ট্রেলিয়ার বাঁহাতি এই পেসারকে ২৪ কোটি ৭৫ লাখ রুপির বিনিময়ে দলে ভেড়ায় কলকাতা নাইট রাইডার্স। পেছনে ফেলে দেয় গুজরাট টাইটান্সকে।

এমন দাম শুনে চোখ কপালে উঠে গেছে অনেকেরই। তাদের একজন সুনীল গাভাস্কার। কিংবদন্তি এই ভারতীয়র মতে, এখন পর্যন্ত এত টাকার যোগ্য হয়ে উঠেননি কোনো ক্রিকেটারই।

স্টার স্পোর্টসকে গাভাস্কার বলেন, ‘সত্যি বলতে, এটা একদমই বাড়াবাড়ি। আমার মনে হয়, কেউই এতো টাকার যোগ্য না। যদি স্টার্ক কোনো প্রভাব রাখতে পারে এবং ১৪ ম্যাচের ভেতর চারটি জেতাতে পারে তাহলে বলা যেতে পারে, টাকা কাজে লেগেছে। সে যদি অন্য ম্যাচে অবদান রাখতে পারে তাহলে বেশ দারুণ হবে।’
গাভাস্কার আরও জানান, স্টার্ককে মুম্বাই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মতো বড় দলের বিপক্ষে পারফর্ম করতে হবে। বাঁহাতি এই পেসার সবশেষ আইপিএল খেলেছেন ২০১৫ সালে। এরপর ২০১৮ সালে তাকে ৯ কোটি ৪০ রুপি দিয়ে কিনেছিল কলকাতা। কিন্তু ইনজুরির কারণে খেলতে পারেননি সে আসরে। গত বছর ওয়ানডে বিশ্বকাপে ১০ ম্যাচে ১৬ উইকেট নেওয়ায় স্টার্কের তারকাখ্যাতি আরও বেড়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights