রাজবাড়ীতে নিজ বাড়িতে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের প্রেমটিয়া গ্রামে আশালতা দাস (৭৫) নামের এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দিবাগত রাতের কোন এক সময় তাকে হত্যা করা হয়েছে। তার স্বামীর নাম মৃত সন্তোষ দাস। আজ মঙ্গলবার সকালে ঘরের বরান্দায় মরদেহ দেখে পুলিশকে খবর দেয় প্রতিবেশীরা।

স্থানীয়রা বলেন, আশালতা দাসের দুই মেয়ে। তাদের অনেক আগেই বিয়ে হয়েছে। গ্রামের বাড়িতে তিনি একা বসবাস করেন। পুরাতন বাড়িতে পুকুর, মাঠের জমি ছাড়া বড় বাগান রয়েছে। আশালতার দান করা জমিতে বিদ্যালয়, হাট বাজার রয়েছে। এসব দেখাশোনা করার জন্য আশালতার কাজের একজন শ্রমিক ছিল বলে জানা গেছে।

স্থানীয়রা আরও বলেন, অনেক জমির মালিক আশালতা। তবে এলাকার কারো সাথে তার কোনো শত্রুতা ছিল না। এলাকার মধ্যে সবাই তাকে সম্মান করতো।
সরিষা ইউনিয়নের চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস বলেন, এলাকার মধ্যে আশালতা জনপ্রিয় একজন মানুষ ছিল। সবাই তাকে সম্মান করতেন। তাকে যেভাবে হত্যা করা হয়েছে সেটি খুব মর্মান্তিক।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার রহস্য উৎঘাটনে মাঠে পুলিশের একাধিক সদস্য কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights