যে কারণে মুখ ঢেকে ‘টাইগার ৩’ দেখলেন অর্জুন

অনলাইন ডেস্ক

বলিউড তারকাদের মধ্যে রেষারেষির পরম্পরা দীর্ঘ দিনের। সাফল্যের নিরিখে হোক বা সম্পর্কের টানাপড়েনে— একাধিক রেষারেষির সাক্ষী থেকেছে ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রি। এক সময় চিড় ধরেছিল শাহরুখ খান ও সালমান খানের বন্ধুত্বেও। আবার কারিনা কাপুর ও কাজলের সঙ্গে সময়ে সময়ে কথা বন্ধ ছিল করন জোহরের। যদিও সেই সবই এখন অতীত। তবে এখনও নিজেদের ঝগড়া মিটিয়ে উঠতে পারেননি সালমান খান ও অর্জুন কাপুর। বলিউডে কানাঘুষা, এখনও নাকি অর্জুনকে তেমন পছন্দ করেন না ভাইজান। এদিকে সালমানের মান ভাঙানোর জন্য নাকি উঠেপড়ে লেগেছেন অর্জুন। এমনকি, নিজের মুখ প্রায় ঢেকে প্রেক্ষাগৃহে গিয়ে ‘টাইগার ৩’ ছবি দেখলেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, কালো পোশাক ও টুপি পরে প্রেক্ষাগৃহে বসে সালমানের ছবি দেখছেন অর্জুন। ‘টাইগার ৩’ দেখে ফেলেছেন বটে, তবে এখনও সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ছবি নিয়ে কোনো মতামত প্রকাশ করেননি বনি-পুত্র। তবে বলিপাড়ায় কানাঘুষা, সালমানের সঙ্গে সম্পর্ক শুধরানোর জন্য নাকি আপ্রাণ চেষ্টা করছেন তিনি।

সালমানের বোন অর্পিতা খান শর্মার সঙ্গে এক সময় প্রেম করতেন অর্জুন। কিন্তু সেই প্রেম বেশি দিন টেকেনি। সালমানের একটি ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করার সময় থেকেই নাকি তাদের প্রেমের সূত্রপাত। অভিনেতা নয়, প্রথমে পরিচালক হতে চেয়েছিলেন অর্জুন। সালমানই নাকি তাকে অভিনয়ের দিকে ঠেলে দেন। নিজের কর্মজীবনে তো বটেই, নিজের ব্যক্তিগত জীবনেও সালমানকে নিজের বাবার মতো মনে করতেন অর্জুন। তবে অর্পিতার সঙ্গে বিচ্ছেদের পরে তাদের সমীকরণ পাল্টে যায়। তিক্ততা আরো বাড়ে, দীর্ঘ দিন পরে যখন অর্জুন মালাইকা অরোরার প্রেমে পড়েন। সালমানের ভাই আরবাজ খানের স্ত্রী ছিলেন মালাইকা।
শোনা যায়, অর্জুনের সঙ্গে মেলামেশা বাড়ার পরেই আরবাজের সঙ্গে নাকি বিচ্ছেদ হয় মালাইকার। একবার নয়, দু’বার সালমানের কাছের মানুষের মন ভেঙেছেন অর্জুন। তার পর থেকেই অর্জুনের উপর ক্ষেপে আছেন ভাইজান। এমনকি অনুষ্ঠানেও নাকি বনি-পুত্রকে রীতিমতো এড়িয়ে চলেন সালমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *