বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পথে হাঁটছে : খাদ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ‘বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পথে হাঁটছে। ঢাকাসহ দেশের বিভিন্ন মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। এগুলো বিএনপি জামায়াতের ষড়যন্ত্র কি না, তা খতিয়ে দেখতে হবে। আগুন সন্ত্রাসীদের মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে’।

শনিবার বিকালে নওগাঁর নিয়ামতপুর উপজেলার গাবতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ‘উন্নয়ন ও শান্তি সমাবেশে’ তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, ‘২০০১ সালে নির্বাচনে জয়লাভ করে বিএনপি আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা মামলা করলেও আওয়ামী লীগ ক্ষমতায় এসে বিএনপির মতো হামলা মামলা করে হয়রানি করেনি। নওগাঁতে বিএনপি ১৪ বছর ধরে মায়ের কোলে আছে। অথচ বিএনপির নেতাকর্মীরা নিজেরা নিজেরা মারামারি করে, নিজেদের নেতাকর্মীদের হত্যা করে’।
তিনি বলেন, ‘বিএনপি গণতন্ত্রের হত্যাকারী দল। হ্যাঁ না ভোটের হোতা জিয়াউর রহমান। জনগণ ভোট না দিলেও তিনি রাষ্ট্রপ্রধান হয়েছিলেন। এখন একজন এতিমের টাকা মেরে খেয়ে জেলে। আরেকজন দুর্নীতির সাজাপ্রাপ্ত আসামি হয়ে বিদেশে পলাতক’।

সমাবেশে উপস্থিত ছিলেন ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওবায়দুল হক, নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *