নীলফামারীর ডিমলায় ফেন্সিডিলসহ মা-ছেলে আটক

সুজন মহিনুল,ক্রাইম রিপোর্টার।।নীলফামারীর ডিমলায় ৩৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মা ও ছেলেকে আটক করেছে থানা পুলিশ।আটকৃতদের নামে মামলা দায়েরের পর বৃহস্পতিবার(২৮ সেপ্টেম্বর)দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।আটককৃতরা হলেন-উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ পিয়াজীপাড়া গ্রামের হাপিজার রহমানের স্ত্রী মোছাঃ কাজলী বেগম(৪৮) ও তার ছেলে কাজল ইসলাম(২০)।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়,বুধবার(২৭ সেপ্টেম্বর)বিকেল সাড়ে পাঁচটার সময় ডিমলা থানার এসআই উৎপল চন্দ্র রায়ের নেতৃত্বে এএসআই নুর সাদেক,আরিফ শাহারিয়ারসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া এলাকার হোসেনের মোড়ে অভিযান চালিয়ে একটি ব্যাটারী চালিত অটোরিকশায় তল্লাশি করে ব্যাগে থাকা ৩৬ বোতল ফেন্সিডিল সহ মা ও ছেলেকে আটক করতে সক্ষম হন।পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নম্বর-২৮,তারিখ- ২৭/৯/২০২৩ইং দায়ের করে আদালতে সোপর্দ করে পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)লাইছুর রহমান বলেন,
গোপন সংবাদের ভিত্তিতে ফেন্সিডিলসহ মা ও ছেলেকে আটক করা হয়।আটককৃতদের নামে মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।নীলফামারী পুলিশ সুপার মো. গোলাম সবুর(পিপিএম-সেবা)এর দিক নির্দেশনায় এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *