রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক রংপুর
বঙ্গবন্ধু কন্যা, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল এবং অস্বচ্ছলদের মাঝে খাবার বিতরণ করেছে রংপুর জেলা যুবলীগ। বৃহস্পতিবার বাদ আসর রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবনেতা মেহেদী হাসান সিদ্দিকী রনির উদ্যোগে রংপুর কারামতিয়া মসজিদে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে আওয়ামী লীগ সরকারের অভিষ্ট লক্ষ্য অর্জন এবং দেশ ও জাতির কল্যাণে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কেরামতিয়া মসজিদের খতিব মাওলানা বায়েজিদ হোসাইন।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, সাবেক সদস্য কামরুজ্জামান লিটন, আজিজুল ইসলাম মুরাদ, রাজিব হাসান সুমনসহ অন্যরা।

যুব নেতা মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, আজ জেলা যুবলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করা হয়েছে। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিলের নির্দেশে রংপুর জেলা যুবলীগ নানা মানবিক কার্যক্রম বাস্তবায়ন করছে। মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আমার সামর্থ্য অনুযায়ী অস্বচ্ছল মানুষের মাঝে খাবার বিতরণ করলাম। আগামীতেও মানবিক যুবলীগ এ ধরনের কর্মসূচি পালন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *