আন্দোলনের নামে বিএনপি ক্ষতি করলে কঠোরভাবে দমন: নানক

আন্দোলনের নামে বিএনপি-জামায়াত মানুষের জান-মালের ক্ষতির চেষ্টা করলে তাদের কঠোরভাবে দমন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। এ জন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে থাকার আহ্বানও জানিয়েছেন তিনি।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের সঙ্গে অবস্থানের সময় তিনি এই আহ্বান জানান।

শুক্রবার বিএনপির কর্মসূচি থেকে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির চেষ্টা প্রতিহত করতে সকাল থেকেই রাজধানীর বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। দুপুরের পর রাজধানীর বিভিন্ন স্থানে সমাবেশ ও মিছিল করবে আওয়ামী লীগ।
আওয়ামী লীগ আগেই বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে সকাল থেকে রাজপথে থাকার ঘোষণা দিয়েছিল। এর অংশ হিসেবে বঙ্গবন্ধু এভিনিউয়ে কর্মীদের সঙ্গে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া অবস্থান নেন।

এ সময় নেতাকর্মীদের সঙ্গে আলাপকালে নানক বলেন, আন্দোলন সংগ্রামের নামে বিএনপি-জামায়াত যদি মানুষের জান-মালের ক্ষতি করার চেষ্টা করে, তাহলে তাদের কঠোর হস্তে দমন করা হবে। এজন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *