‘আমাদের সম্পর্কের সব সুতো ছিঁড়ে গেছে’

অনলাইন ডেস্ক

আড়াই বছর আগেই চার বছরের সংসার জীবনের ইতি টেনেছেন নাগা চৈতন্য ও সামান্থা রথ প্রভু। এরপরও তাদের নিয়ে জল্পনার শেষ নেই। সম্প্রতি মুম্বাইয়ে অ্যামাজন প্রাইমের অনুষ্ঠানে দেখা হয় দুই প্রাক্তনের। অবশ্য একে অপরকে এড়িয়ে যান তারা। যদিও গত দু’বছরে বিভিন্ন সময় তাদের ফের এক হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এ বার চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন সামান্থা। অতীতের দিকে নাকি ফিরে তাকাতেই চাইছেন না তিনি।

এই মুহূর্তে নাগা ও সামান্থা নিজেদের মতো করে তাদের জীবন গুছিয়ে নিয়েছেন। বেশির ভাগ সময় দেশের বাইরেই কাটান সামান্থা। অন্যদিকে, অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন নাগা। কিন্তু তাদের অনুরাগীরা এখনও আশায় রয়েছেন, ফের হয়তো এক হবেন নাগা-সামান্থা। কিন্তু সেই সম্ভাবনা নেই আর। সামান্থার ঘনিষ্ঠ সূত্রের দাবি, অভিনেত্রী তার অতীতের দিকে নাকি ঘুরে তাকাতে চান না।

শুধু তা-ই নয়, নাগা চৈতন্যের সঙ্গে সম্পর্ক নিয়ে ভবিষ্যতে কোনও কথা বলতে চান না তিনি। কাজ ছাড়া অন্য কোনও কিছু নিয়ে ভাবনাচিন্তা নেই তার এবং নাগার সঙ্গে পুনরায় সম্পর্ক স্থাপনের আর কোনও সম্ভাবনা নেই। খুব শীঘ্রই বরুণ ধওয়ানের বিপরীতে তার সিরিজ ‘হানি বানি’ মুক্তি পেতে চলেছে। আপাতত তা নিয়েই ব্যস্ত তিনি। তবে নিজের বিচ্ছেদ নিয়ে দীর্ঘদিন সামান্থাকে প্রশ্ন করলেও কোনো জবাব দেননি। এতদিন পর মুখ খুললেন- বললেন, ‘আমাদের সম্পর্কের সব সুতো ছিঁড়ে গেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights