আইপিএলে না খেলার সিদ্ধান্ত হাসারাঙ্গার

আইপিএলে না খেলার সিদ্ধান্ত হাসারাঙ্গার
অনলাইন ডেস্ক

ইনজেকশন নিয়ে বাংলাদেশ সফরে খেলা ওয়ানিন্দু হাসারাঙ্গা এখন হিলের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে চান। তাই, পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যেতে এবারের আইপিএলে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কার এই লেগ স্পিনিং অলরাউন্ডার। আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপকে মাথায় রেখেই হাসারাঙ্গার এমন সিদ্ধান্ত।

বিষয়টি জানিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা। তিনি জানান, “সে আইপিএলে অংশ নিচ্ছে না। কারণ চিকিৎসক তাকে পুনর্বাসনে থাকতে বলেছে। তার হিলে ফোলা আছে, এতদিন ইনজেকশন নিয়ে খেলছিল সে। তাই বিশ্বকাপের আগেই সে এই সমস্যার সমাধান করার সিদ্ধান্ত নিয়েছে, আর তাই এবছর আইপিএল না খেলার সিদ্ধান্তের কথা আমাদের জানিয়েছে।”

গত ডিসেম্বরের নিলাম থেকে হাসারাঙ্গাকে ভিত্তিমূল্য ১ কোটি ৫০ লাখ রুপিতে দলে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। একটু দেরিতে হলেও তাকে পাওয়ার আশায় ছিল দলটি। কিন্তু তা আর হচ্ছে না।
২০২২ সালের নিলাম থেকে হাসারাঙ্গাকে পৌনে ১১ কোটি রুপিতে দলে নিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ওই বছর ১৬ ম্যাচ খেলে ওভারপ্রতি সাড়ে সাতের একটু বেশি রান দিয়ে ২৬ উইকেট নেন তিনি। একবার করে পান পাঁচটি ও চারটি করে উইকেট।

গত আসরে অবশ্য নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি হাসারাঙ্গা। ৮ ম্যাচে উইকেট নিতে পারেন কেবল ৯টি। ওভারপ্রতি রান দেন প্রায় ৯ করে। এমন বিবর্ণ পারফরম্যান্সের পর তাকে ছেড়ে দেয় বেঙ্গালুরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights