কালিয়াকৈরে ছাত্রলীগ দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত ১আহত২৩

কালিয়াকৈর (গাজীপুর)স্টাফ রিপোর্টার

গাজীপুরের কালিয়াকৈরে চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধুর সরকারি কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) সকালে উপজেলার চন্দ্রা ডাইনকিনি মোড়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত আল আমিন উপজেলার বরিয়াবহ গ্রামের মোতালেব হোসেনের পুত্র। এই ঘটনায় আহত অপর তিনজন চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায় বুধবার দুপুরে ওই কলেজের বিশেষ অনুষ্ঠানে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করে এতে দুই গ্রুপের সংঘর্ষে বিশ জন আহত হয়।

বিষয়টি সমাধানের উদ্যোগ নেয়া হয়,সেই মোতাবেক বৃহস্পতিবার সকালে ছাত্রলীগের দুই গ্রুপের নেতারা কলেজ ক্যাম্পাসের বাইরে ডানকিনি মোড়ে সমবেত হয়।এই সময় উভয় গ্রুপের কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষ শুরু হয়। এ সময় উপর্যুপরি ছুরিকাঘাতে আহত হয়। জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দ্বাদশ শ্রেণী শাখার সাধারণ সম্পাদক আল আমিন নিহত হয়। এ ঘটনায় আহত কামরুলকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাছিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Verified by MonsterInsights