কালিয়াকৈরে ছাত্রলীগ নেতা আল আমিন হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

কালিয়াকৈর (গাজীপুর) থেকে,,জিল্লুর রহমান

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা চন্দ্রাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আল আমিন হত্যাকারীদের ফাঁসির দাবিতে শনিবার সকালে চন্দ্রা ত্রিমোড় এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।

স্থানীয় একাধিক সূত্র জানায়, গত ৬ জুন জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ সংলগ্ন চন্দ্রা ডাইনকিনি মোড়ে দুপুর সাড়ে ১২টার দিকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও পিটিয়ে আল আমিন কে নৃশংসভাবে হত্যা করা হয়। নিহত আলামিন জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দ্বাদশ শ্রেণী শাখা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

এ ঘটনায় আল আমিনের বাবা মোতালেব হোসেন ওই দিনই বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় হত্যা মামলা দায়ের করেন। এই প্রেক্ষিতে ৮ জুন শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ গেইটের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, নিহত আল আমিনের বাবা
মোতালেব হোসেন, মামা হারুন অর রশিদ, প্রতিবেশী ফরহাদ হোসেন ও হাসান প্রমূখ।বক্তারা আবেগ জড়িত কন্ঠে বলেন, প্রকাশ্য দিবালোকে আল আমিন কে হত্যা করা হলোও এখন পর্যন্ত থানা পুলিশ মূল আসামিদের গ্রেপ্তার করতে পারেনি। অতি শীঘ্রই আসামিদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী সহ যথাযথ কর্তৃপক্ষের নিকট দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights