টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হিসেবে টানা দ্বিতীয়বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম। আজ রবিবার ভান্ডারিয়া উপজেলা পরিষদের রিটার্নিং কর্মকর্তা ও পিরোজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মাধবী রায় স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী মনোনয়ন দাখিল করলেও যাচাই- বাছাইকালে মাহিবুল হোসেন মাহিম নামে একজন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়। পরে তিনি মনোনয়ন বাতিলের বিরুদ্ধে কোনো আপিলও করেননি। এ ছাড়া মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন রবিবার এহসাম হাওলাদার ও সালাহউদ্দিন হাওলাদার নামে দুইজন চেয়ারম্যান প্রার্থী সশরীরে জেলা রিটার্নিং কার্যালয়ে উপস্থিত হয়ে তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন। এতে করে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মিরাজুল ইসলামকে পুনরায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ঘোষণা করে নির্বাচন কমিশন।

গত ৫ বছর চেয়ারম্যান থাকাকালীন বিশেষ করে করোনাকালীন ও বিভিন্ন উৎসব পার্বণে উপজেলার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে বিভিন্ন সময় প্রশংসা কুড়ান মিরাজুল ইসলাম। তিনি ২০২৩ সালে বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবেও নির্বাচিত হন। টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights