ট্রেনে এক যাত্রীর ঘুষিতে আরেক যাত্রীর মৃত্যু

অনলাইন ডেস্ক
নরসিংদীর রেলওয়ে স্টেশনে ট্রেনে এক যাত্রীর কিল-ঘুষিতে আরেক যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যাত্রীকে ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার নরসিংদী রেলস্টেশনের ঢাকা মেইল ট্রেনের ভেতরে এ ঘটনা ঘটে।

কমলাপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস কামাল বিশ্বাস গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত যাত্রীর নাম ঝুমুর কুমার বাউল (৪২)। তিনি নরসিংদী শহরের বীরপুর গ্রামের প্রত্যুত কুমার বাউলের ছেলে। আর অভিযুক্ত যাত্রী চট্টগ্রামের সীতাকুণ্ডে বসবাসরত মৃত হাফেজ মিয়ার ছেলে মুনজুর মিয়া (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা মেইল ট্রেনটি বুধবার রাত সাড়ে ১০টায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী ছেড়ে আসে। আজ বৃহস্পতিবার ভোর ৬টা ২৫ মিনিটের দিকে ট্রেনটি নরসিংদী রেলস্টেশনে বিরতি দেয়। এ সময় নরসিংদী থেকে ঝুমুর কুমার বাউল নামে এক ব্যক্তি ট্রেনে ওঠেন। তিনি ট্রেনের পেছনের বগিতে ওঠেন। এ সময় ঝুমুর কুমার বাউল জানালার পাশে দাঁড়াতে চাইলে সিটে বসে থাকা আরেক যাত্রী মুনজুর মিয়া তাকে বাধা দেন।
বিষয়টি নিয়ে তাদের মধ্যে তর্ক শুরু হয়। এক পর্যায়ে ঝুমুর কুমারকে কিল-ঘুষি মারেন মুনজুর মিয়া। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হয়ে জ্ঞান হারান ঝুমুর বাউল। পরে যাত্রীরা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

এ বিষয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শহিদুল্লা গণমাধ্যমকে বলেন, অভিযুক্ত ব্যক্তিটিকে কমলাপুর রেলওয়ে পুলিশ আটক করেছে। আর হাসপাতাল থেকে মরদেহ স্বজনরা নিজ বাড়িতে নিয়ে গেছেন। পুলিশ নিহতের বাড়িতে পৌঁছেছে, ময়নাতদন্তসহ অন্যান্য আইনি প্রক্রিয়া চলমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights