নিখোঁজের ৯ ঘণ্টা পর গৃহবধূর মরদেহ উদ্ধার

বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলী সদর ইউনিয়নের উত্তর টিয়াখালী গ্রামে নিখোঁজের ৯ ঘণ্টা পরে স্থানীয় একটি খাল থেকে বুধবার (০৩ এপ্রিল) সকালে হোসনে আরা বেগম (৪০) নামে এক গৃহবধূর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হোসেনে আরা ওই গ্রামের হারুন গাজীর স্ত্রী। তার এক ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর সে বাবার বাড়িতেই বসবাস করতো।

পুলিশ সূত্রে জানা গেছে, হোসনে আরা বেগম মঙ্গলবার (০২ এপ্রিল) সকাল ১০টায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাকে পাওয়া জায়নি। বুধবার (০৩ এপ্রিল) সকালে স্থানীয়রা টিয়াখালী গ্রামের কাটাখালী ভাড়ানীর খালে হোসনে আরা বেগমের মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই খালের ছোবহান গাজীর বাড়ির সামনে থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে।

মরদেহ উদ্ধারকারী আমতলী থানার এসআই মো. আশরাফ আলী মুঠোফোনে জানান, নিহত হোসনে আরার শরীরে এবং গলার নীচে আঘাতের চিহ্ন রয়েছে।
হোসনে আরার মা জাম্বিলা খাতুন অভিযোগ করে বলেন, আমার মেয়েকে শত্রুতা করে কেউ হত্যা করে লাশ খালে ফেলে রেখেছে। আমি আমার মেয়ের হত্যার বিচার চাই।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখাওয়াত হোসেন তপু মুঠোফোনে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা তদন্ত না করে নিশ্চিত করে বলা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights