পুসওয়ার্ডের নেতৃত্বে রাবির সানোয়ার – মাভাবিপ্রবির নাইম

জবি সংবাদদাতা

নীলফামারীর ডিমলা উপজেলার পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ ওয়েলফেয়ার এসোসিয়েশন অফ ডিমলা (PUSWAD) কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির মো. সানোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক মাওলানা ভাসানী ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিতের নাইম ইসলাম।

বৃহস্পতিবার সংগঠনটির সাবেক সভাপতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেহেদী ও সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যকান্ত রায়ের স্বাক্ষরে আংশিক কমিটি গঠন করা হয়। এতে নতুন দায়িত্ব পাওয়া সভাপতি ও সাধারণ সম্পাদকে পনেরো দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি নির্দেশ দেওয়া হয়েছে।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক নাইম ইসলাম বলেন, ডিমলা উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয়ের এই সংগঠনের দায়িত্ব পেয়েছি। আমরা নানা ধরনের অনুষ্ঠান আয়োজন করে থাকি এবং এই উপজেলার মানুষদের নিয়ে নানান ভাবে কাজ করতে চাই যেন সামনে ডিমলা উপজেলা থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সংখ্যা বেড়ে যায়।

সভাপতি সানোয়ার হোসেন বলেন, ডিমলা শব্দটা একটা আবেগের নাম। এই শব্দে আমি মা ও মাটির গন্ধ পাই। আমরা বিশ্ববিদ্যালয় পড়ুয়ারা সামনে ডিমলা উপজেলাকে নিয়ে কাজ করব। আমি আমার শ্রম,মেধা ও সাংগঠনিক বিচক্ষণতা দিয়ে সংগঠনকে সুসংগঠিত ও সমৃদ্ধ অবস্থানে এগিয়ে নিয়ে যেতে চাই।

উল্লেখ্য, নীলফামারীর জেলার ডিমলা উপজেলার এই পাবলিক বিশ্ববিদ্যালয়ের পুসওয়ার্ড সংগঠনটি করোনাকাল থেকে বিভিন্ন ভাবে ডিমলার মানুষের পাশে দাঁড়িয়েছে। ডিমলা উপজেলার সকল শ্রেণির শিক্ষার্থীকে নিয়ে কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা সহ নানা ধরনের অনুষ্ঠান করে থাকে। তাছাড়া সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের নবীন শিক্ষার্থীদের বরণ করা সহ বিশ্ববিদ্যালয় পড়ুয়া সকলকে নিয়ে পূর্ণ মিলনীর আয়োজন করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights