প্রতারণার অভিযোগ : গাজীপুর থেকে দুই ভুয়া এনএসআইসহ গ্রেফতার ৭

নিজস্ব প্রতিবেদক

মোটা অঙ্কের টাকার বিনিময়ে জাতীয় নিরাপত্তা সংস্থায় (এনএসআই) চাকরি দেওয়ার নাম করে ভুয়া নিয়োগপত্র প্রদান এবং ভুয়া প্রশিক্ষণ দেওয়ার কাজে জড়িত প্রতারক চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গাজীপুর ডিবি ও এনএসআইয়ের দল জেলা মহানগরীর ৫২ নম্বর ওয়ার্ডের ভাদাম এলাকার ৫০ নম্বর বাড়ির দ্বিতীয় ও তৃতীয় তলায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের পাঁচ সদস্য এবং দু’জন ভুয়া এনএসআই সদস্যকে আটক করে। পুলিশ সেখান থেকে বেশ কয়েকটি কম্পিউটার, ল্যাপটপ, মোবাইল ফোন, সিম কার্ড, আইডি কার্ড, পরীক্ষার প্রবেশপত্র, স্টিলের লাঠি ও ইলেক্ট্রিক শকার উদ্ধার করে।

এনএসআই জানায়, আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে নীলফামারী জেলার লিয়ন ইসলাম (২৪) নামের এক ব্যক্তি তাদের নেতৃত্ব দিচ্ছিলেন। লিয়ন জানিয়েছে- সে আটজনকে এনএসআইয়ের নাম করে ভুয়া নিয়োগপত্র দিয়ে চাকরি দেওয়ার কথা বলে। এর মধ্যে পাঁচজনকে ভুয়া প্রশিক্ষণ দিয়ে গত ২৭ এপ্রিল নীলফামারী জেলায় পাঠিয়ে দেয়। চাকরিপ্রার্থী প্রত্যেকের কাছ থেকে ১০ থেকে ১৫ লাখ করে টাকা নেয় তারা। চাকরিপ্রার্থীদের থেকে নেওয়া অর্থ নীলফামারী জেলায় বসবাসকারী জনৈক হুমায়ুন কবীর প্রিন্স নামে এক ব্যক্তির কাছে জমা আছে বলেও জানায় তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights