প্রধানমন্ত্রী হওয়া নিয়ে কেজরিওয়ালের মন্তব্যের জবাবে যা বললেন অমিত শাহ

অনলাইন ডেস্ক
তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো বিরোধী নেতানেত্রীরা জেলে যাবেন। শুধু বিরোধী নেতৃত্ব নয়, নিজের দলের যোগী আদিত্যনাথের মতো নেতাকেও শেষ করে দেবেন মোদি-শাহ জুটি। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এসব কথা বলেছেন। দিল্লির মুখ্যমন্ত্রীর অভিমত, হয়ত বিজেপি জয় পেতে পারে। তবে বিজেপি জিতলেও মোদি হবেন এক বছরের প্রধানমন্ত্রী। পরবর্তী প্রধানমন্ত্রী হবেন অমিত শাহ। মোদি যে ভোট চাইছেন তা অমিত শাহর জন্য।

কেজরিওয়ালের এমন বিস্ফোরক মন্তব্যের জবাব দিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গতকাল শনিবার তিনি বলেন, দিল্লির মুখ্যমন্ত্রী খুব বড় ভুল করছেন, যদি তিনি ভেবে থাকেন, ৭৫ বছর বয়স হলেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরে যাবেন।

অমিত শাহ আরও বলেন, তিনি কেজরিওয়াল অ্যান্ড কোম্পানি ও ইন্ডিয়া জোটকে বলতে চান, বিজেপির সংবিধানে এমন কিছুর (৭৫ বছরের বয়সসীমা) উল্লেখ নেই। প্রধানমন্ত্রী মোদি এই মেয়াদ শেষ করতে চলছেন। প্রধানমন্ত্রী মোদি ভবিষ্যতেও দেশকে নেতৃত্ব দেবেন। বিজেপির মধ্যে এ বিষয়ে কোনো বিভ্রান্তি নেই।
তিনি বলেন, কেজরিওয়ালকে নির্বাচনী প্রচার চালানোর জন্য অন্তর্বর্তীকালীন জামিন দেওয়া হয়েছে। তিনি সুপ্রিম কোর্টে আরজি জানিয়ে বলেছিলেন, তাকে গ্রেফতার করাটা ঠিক ছিল না। কিন্তু সুপ্রিম কোর্ট এ বিষয়ে একমত হননি। কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন দেওয়া হয়েছে ১ জুন পর্যন্ত। তাকে ২ জুন আত্মসমর্পণ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights