প্রেক্ষাগৃহে আসছে না অজয়-টাবুর সিনেমা

অনলাইন ডেস্ক

ঘটা করেই মুক্তির ঘোষণা এসেছিল বলিউডি তারকা শিল্পী অজয় দেবগন এবং টাবু অভিনীত ‘অরোঁ মে কহাঁ দম থা’ সিনেমাটির। কিন্তু হঠাৎ করে জানা গেছে, সিনেমাটি এখনই প্রেক্ষাগৃহে আসছে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস লিখেছে, পরিচালক নীরজ পান্ডে ইনস্টাগ্রামে জানিয়েছেন, আগের ঘোষণা অনুযায়ী ‘অরোঁ মে কহাঁ দম থা’ শুক্রবার মুক্তি পাচ্ছে না। প্রদর্শক ও পরিবেশকদের অনুরোধে’ সিনেমার মুক্তি স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রযোজনা সংস্থা এনএইচ স্টুডিওজ থেকেও ইনস্টাগ্রামে বলা হয়েছে, “প্রিয় বন্ধুরা, প্রদর্শক এবং পরিবেশকদের অনুরোধে, আমরা যৌথভাবে ‘অরোঁ মে কহাঁ দম থা’ চলচ্চিত্রের মুক্তির তারিখ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। শিগগিরই নতুন মুক্তির তারিখ জানানো হবে। আমাদের সাথেই থাকুন।”
এই সিনেমায় মুখ্য ভূমিকায় দুই রোমান্টিক চরিত্রে দেখা যাবে অজয় এবং টাবুকে। তিন দশক আগে ‘বিজয়পথ’ সিনেমায় প্রথম জুটি বেঁধেছিলেন তারা।

মূলত দুটি মানুষের সম্পর্কের গল্প বলবে এই সিনেমা। কিছুদিন আগে প্রকাশ হয়েছে সিনেমার ট্রেইলার, যা শুরু হয়েছে অজয়ের কণ্ঠ দিয়ে। ভিডিওতে অজয়ের চরিত্র ‘কৃষ্ণ’ বলছে, কেউ তার ভালোবাসার মানুষকে তার জীবন থেকে আলাদা করতে পারবে না। ভিডিওতে আরো দেখা যাচ্ছে অজয় তার ২২ বছরের জেল জীবন শেষে বের হয়ে টাবুর সঙ্গে দেখা করেন।

মূলত অ্যাকশন ও থ্রিলারধর্মী সিনেমা বানানোর জন্য নীরজ পরিচিত একজন পরিচালক। কিন্তু এবার সেই নির্মাতাই নিয়ে আসছেন প্রেমের সিনেমা। তিনি বলেন, “এই সিনেমার সারমর্ম হল, প্রেমের কোনো বয়স নেই। একটি প্রেম কীভাবে দীর্ঘ সময় বেঁচে থাকতে পারে সেই অনন্য গল্প দেখনো হয়েছে এই সিনেমায়।”

সিনেমায় আরও অভিনয় করেছেন জিমি শেরগিল এবং সায়াজি শিন্ডে। সংগীতায়োজন করেছেন অস্কার বিজয়ী সুরকার এম এম ক্রিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights