ফের বড়পর্দায় একসঙ্গে বাবা-ছেলে, যা বললেন অমিতাভ

অনলাইন ডেস্ক

আবারও একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন বিগবি অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন। তেমনটাই অনুমান করছেন অনেকে। এর কারণ, ডাবিংয়ের একটি ছবি পোস্ট করেছেন অমিতাভ। বাবা-ছেলের ডাবিং মুহূর্তের ছবি সেটি। তা দেখামাত্রই নেটিজেনদের মনে অনেক প্রশ্ন উঠেছে– তাহলে নিশ্চয়ই অমিতাভ ফের অভিনয় করছেন তার পুত্রের সঙ্গে। যদিও ছবির ক্যাপশনে সেই বিষয় কিছুই লেখেননি বিগবি।

অমিতাভ বচ্চন ফেসবুকে লিখেছেন, ‘আবার কাজে ফিরেছি। দেরি হল কিন্তু অভিষেকের সঙ্গে কাজ করে দারুণ মজা লাগছে। আরও একসঙ্গে কাজ করতে চাই আপনাদের আশীর্বাদ, ভালোবাসা এবং প্রার্থনার জোরে।’ একই সঙ্গে তিনি এই বিষয়ে টুইটও পোস্ট করেছেন। সেখানে লেখেন, একই জায়গায় কাজের জন্য পিতা পুত্র দু’জনে বসে। পর্দায় জলদি এই জুটি আসছে এদের অদ্ভুত কাজ নিয়ে।

এর আগে, পা, কাভি আলবিদা না কেহনা, সরকার, সরকার রাজ, ও বান্টি অউর বাবলি ছবিতে ছেলে অভিষেকের সঙ্গে অভিনয় করেছিলেন অমিতাভ। তারপর ১৪ বছর কেটে গেছে তাদের আর কোনো ছবিতে একসঙ্গে দেখা যায়নি। এদিকে, অতি সম্প্রতি বিগবিকে কল্কি ২৮০৮ এডি ছবিতে দেখা যাবে। আগামী ২৭ জুন মুক্তি পাবে ছবিটি। ছবিটিতে আরও রয়েছেন প্রভাস ও দীপিকা পাড়ুকোনরা। অন্যদিকে অভিষেক বচ্চনকে আগামীতে দেখা যাবে হাউজফুল ৫ ছবিতে। এখানে আছেন অক্ষয় কুমার, অনিল কাপুর, নানা পাটেকর ও রীতেশ দেশমুখরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights