বিএনপি-জামায়াত ছোবল মারার অপেক্ষায় আছে : দীপু মনি

অনলাইন ডেস্ক

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আপনার আমার চারপাশে এখন আর বিএনপি-জামায়াত নেই। তাদের কোথাও খুঁজে পাবেন না। তারা ঘাপটি মেরে বসে আছে। সুযোগের অপেক্ষায় আছে কখন ছোবল মারবে। তারা আমাদের মধ্যে কলহ সৃষ্টি করার জন্য প্রবেশ করছে। বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে টানা চতুর্থবার সরকার গঠন হয়েছে। কোনোমতেই যেন এ অপশক্তি কিংবা তাদের পরিবারের কেউ প্রবেশ না করতে পারে। সমাজবিরোধী কর্মকাণ্ডে জড়িত কেউ যেন আপনাদের ছায়াতলে আসতে না পারে সতর্ক থাকতে হবে।

শনিবার বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ কৃষকলীগ জেলা শাখার পরিচিতি ও সম্মেলন প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, দেশে সবুজ বিপ্লবের সম্ভাবনা সৃষ্টি হতে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা বলেছেন এক ইঞ্চি জমিও আমরা অনাবাদি রাখবো না। তার ডাকে সাড়া দিয়ে মানুষ সবুজ থেকে সবুজতর করছে। চাঁদপুরে নতুনভাবে কৃষকলীগ উজ্জীবিত হয়েছে। যেন এ সংগঠন নেতিয়ে না যায়। আপনাদের কার্যক্রমের মাধ্যমে সংগঠনকে এগিয়ে নিয়ে যাবেন বলে আমি বিশ্বাস করি। সংগঠন তার সাংগঠনিক নিয়মে চললে ভালো হয়। আমাদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে কাজ করতে হবে।
সমাজকল্যাণমন্ত্রী বলেন, উন্নয়নশীল দেশের কাতারে আমরা সামিল হয়েছি বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে। এ ছাড়া তার নেতৃত্বে দেশের উন্নয়নের যজ্ঞ চলছে। আমাদের উন্নয়নশীল দেশ হবার পরও এখন পর্যন্ত ১৭ থেকে ১৮ ভাগ মানুষ দারিদ্র্য সীমার নিচে বসবাস করছে। শেখ হাসিনা দারিদ্র্যের হার অর্ধেকের নিচে নামিয়ে নিয়ে এসেছেন। এটা সারা বিশ্বের কাছে একটি বিস্ময়কর ঘটনা। তবে আমাদের হতদরিদ্রের হার ৫ থেকে ৬ ভাগ। মানুষের আয় বেড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights