ভারত ম্যাচের আগে পাকিস্তান শিবিরে স্বস্তি

অনলাইন ডেস্ক
টি-২০ বিশ্বকাপে সাবেক দুই চ্যাম্পিয়ন ভারত ও পাকিস্তানের শুরুটা হয়েছে ভিন্নরূপে। আয়ারল্যান্ডকে হারিয়ে রোহিতরা আরামে মিশন শুরু করেছেন। অন্যদিকে উল্টো যাত্রা বাবর আজমদের। যারা বিশ্বকাপ জেতার সামর্থ্য রাখে সেই পাকিস্তানেরই শুরুটা হয়েছে যুক্তরাষ্ট্রের কাছে হার দিয়ে। ফলে সুপার এইটে ওঠার লড়াইয়ে ভারতের বিপক্ষে রোমাঞ্চকর ম্যাচে তাদের জয়ের কোনো বিকল্প নেই।

আজ (রবিবার) নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুউ দল। তবে এই ম্যাচে নামার আগে স্বস্তির খবর পেয়েছে পাকিস্তান, চোটের কারণে আগের ম্যাচে খেলতে না পারা ইমাদ ওয়াসিম দলে ফিরছেন।

গতকাল ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে পাকিস্তানের প্রধান কোচ গ্যারি কার্স্টেন ইমাদের ফিট হয়ে ওঠার তথ্য নিশ্চিত করেছেন। এই তারকা অলরাউন্ডারকে ম্যাচ খেলার জন্য ফিট বলে অনুমতি দিয়েছে মেডিক্যাল টিম। এর আগে ইংল্যান্ড সিরিজের অনুশীলনে সাইড স্ট্রেইন (পাজরের এক পাশে ব্যথা) ইনজুরিতে পড়েন বিশ্বকাপ খেলতে অবসর ভেঙে ফেরা ইমাদ। পুরো ফিট না হওয়ায় পাকিস্তানের প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তার খেলা হয়নি। এর আগে ইংলিশদের সঙ্গেও সিরিজের শেষ ম্যাচে খেলতে পারেননি ৩৫ বছর বয়সী এই অলরাউন্ডার।
ইমাদের দলে ফেরা নিশ্চয়ই শক্তি বাড়াবে পাকিস্তানের। তার অনুপস্থিতিতে ভারসাম্যপূর্ণ একাদশ গড়তে পারেননি বাবররা। ফর্মে না থাকা সত্ত্বেও প্রথম ম্যাচে আজম খান ও শাদাব খানকে খেলাতে হয়েছে। শাদাব বিশেষজ্ঞ স্পিনার হলেও, বল হাতে তার সাম্প্রতিক পারফরম্যান্স খুবই হতাশার। তবে ব্যাট হাতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রায় দুইশ স্ট্রাইকরেটে ব্যাট করেছিলেন তিনি। অন্যদিকে টানা ব্যর্থতার পরিচয় দিয়ে যাচ্ছেন আজম, সর্বশেষ ম্যাচেও আউট হয়েছেন গোল্ডেন ডাক নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights