রাজধানীতে দিনদুপুরে অস্ত্র ঠেকিয়ে অপহরণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মতিঝিল এলাকায় দিনদুপুরে প্রকাশ্যে অস্ত্র দেখিয়ে ও ফাঁকা গুলি ছুড়ে ইলিয়াস নামে এক ব্যবসায়ীকে অপহরণের ঘটনা ঘটেছে। গতকাল বেলা ২টার দিকে বাংলাদেশ ব্যাংকের পেছনের এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, মতিঝিলের একটি জমি নিয়ে আবাসন ব্যবসায়ী মহিউদ্দিন ও মো. রাজুর মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। বিরোধপূর্ণ জমিতে একপক্ষ ভবন নির্মাণের কাজ করছিল। অন্যপক্ষ বাধা দিয়ে আসছিল। এ নিয়েই ফাঁকা গুলি ছুড়ে অপহরণের ঘটনা ঘটে। যে পিস্তল দিয়ে গুলি ছোড়া হয়েছে সেটি রাজুর নামে লাইসেন্স করা।

একাধিক সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, এক গ্রুপের লোকজন সাদা প্রাইভেট কার নিয়ে বাংলাদেশ ব্যাংকের পেছনে একটি দোকানের সামনে গিয়ে থামে। গাড়ি থেকে বেরিয়ে কয়েকজন ব্যক্তি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে মারধর করে গাড়িতে তুলে নিয়ে যায়। আরেকটি ফুটেজে দেখা যায়, ওই গাড়ির পেছনে দৌড়াচ্ছেন আরেক ব্যক্তি। যার হাতে পিস্তল রয়েছে এবং তিনি একাধিক ফাঁকা গুলি ছোড়েন।

বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান। তিনি বলেন, জমি নিয়ে দুই গ্রুপের বিরোধের জেরে দুপুরে ইলিয়াস নামে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশের বিশেষ অভিযানে অপহরণকৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে কয়েকজন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত তদন্তের পর জানা যাবে।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপকমিশনার (ডিসি) রাজিব আল মাসুদ বলেন, ব্যবসায়ী ইলিয়াস অপহরণের বিষয়টি নিয়ে আমরা কাজ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights