সাবেক এমপি হাবিবুর রহমান মোল্লার স্মরণসভা

অনলাইন ডেস্ক
ঢাকা-৫ আসনের চার বারের সাবেক সংসদ সদস্য মরহুম হাবিুবর রহমান মোল্লার স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর ধলপুর কমিউনিটি সেন্টারে সোমবার এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের আয়োজন করে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা স্মৃতি সংসদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মশিউর রহমান মোল্লা সজল।

এসময় বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টে সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যার পর অনেকদিন আত্মগোপনে থাকতে হয়েছে প্রবীণ রাজনীতিবিদ হাবিবুর রহমান মোল্লাকে। তারপর ধীরে ধীরে অবস্থা কিছুটা শিথিল হলে দলের কর্মী সংগ্রহে মাঠে কাজ শুরু করেন ঢাকা মাতুয়াইলের হাবিবুর রহমান মোল্লা। দলের কেন্দ্রীয় পার্টির কার্যালয় পাহারা থেকে শুরু করে সর্বত্রই বিচরণ ছিল তার।
সংগঠনের সভাপতি ও ৬৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কৌশিক আহমেদ জসিমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাচ্চু খন্দকার, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শান্ত নূর খান শান্ত, ৬৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমিন নীরু, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান মোল্লা, ৬৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সোহেল খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights