বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ । ২৪ অগ্রহায়ণ ১৪২৮
Dating App

স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে নৌকার ক্যাম্পে অগ্নিসংযোগের অভিযোগ

অনলাইন ডেস্ক »

মুন্সীগঞ্জে স্বতন্ত্র প্রার্থী পারভেজ মৃধার বিরুদ্ধে নৌকা প্রতীকের প্রার্থীর ক্যাম্প পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দিবাগত গভীর রাতে সদর উপজেলার চরাঞ্চলের শিলই এলাকায় এই আগুনের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকার ক্যাম্পে অগ্নিসংযোগ করে তার প্রতিপক্ষ প্রার্থী আনারস প্রতীকের পারভেজ মৃধার কর্মী-সমর্থকরা। এতে করে ক্যাম্পে থাকা নৌকার পোস্টার, ব্যানার ও চেয়ার টেবিল পুড়ে যায়। বর্তমানে পুরো এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

নৌকার প্রার্থী মো. আবুল হাসেম লিটন বলেন, নৌকার গণজোয়ার দেখে প্রতিপক্ষ প্রার্থী শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ বিনষ্ট করতে চায়। সেই লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী পারভেজ মৃধার নির্দেশে আমার ক্যাম্পে অগ্নিসংযোগ করা হয়েছে।
তবে আগুনের বিষয়টি অস্বীকার করে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী মো. পারভেজ মৃধা বলেন, আমাকে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার ষড়যন্ত্র করছে নৌকা প্রার্থী ও তার কর্মীরা। আমিও চাই আগুনের বিষয়টি তদন্তের মাধ্যমে বের হয়ে আসুক।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, নৌকার ক্যাম্পে অগ্নিসংযোগের একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »