অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টার সময় ৬ জন আটক

লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টার সময় শিশুসহ ৬ জনকে আটক করেছে বিজিবি। শনিবার সকালে পাটগ্রাম থানা ওসি তদন্ত মামুন রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে আটককৃতদের পাটগ্রাম থানায় হস্তান্তর করে পানবাড়ি বিজিবি।

আটককৃতরা হলেন সিরাজগঞ্জ সদরের মৃত রতন ঘোষের ছেলে শ্রী মানিক ঘোষ (৩৭), মানিক ঘোষের স্ত্রী পুজা সাহা (৩০), মানিক ঘোষের মেয়ে নমতা ঘোষ (১২) ও পুজাতা ঘোষ (৩) এবং বাদল চন্দ্রের স্ত্রী কনিকা ঘোষ (৫০)। অপরজন বেলাল হোসেন (২৫) পাটগ্রাম উপজেলার দহগ্রাম (পাঙ্গেরটারী) রহিদুল ইসলামের ছেলে।

বিজিবি জানায়, শুক্রবার দুপুর ২টায় অবৈধভাবে পাটগ্রাম উপজেলার দহগ্রাম সীমান্তের আঙ্গোরপোতার মেইন পিলার ডিএমপি ১০/৫ এস, জিআর নং- ৯৪৩১০০৫, হতে অনুমান ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করার সময় দালালচক্রের সদস্য স্থানীয় বেলাল হোসেনসহ ৬ জনকে আটক করা হয়।
পাটগ্রাম থানা ওসি তদন্ত মামুন রশিদ বলেন, এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে একটি অভিযোগ দিয়েছে। আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights