‘আওয়ামী লীগে ভোট দিলে দেশের উন্নয়ন হয়’

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, আওয়ামী লীগে ভোট দিলে দেশের উন্নয়ন হয়, দেশ সমৃদ্ধ হয়। সারা দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী করতে হবে। বিশেষ করে বগুড়া-৬ সদর আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে। এজন্য সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলীয়ভাবে আমরা তার পক্ষেই সবাই এক হয়ে কাজ করব।

সোমবার বিকেলে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে পৌর মৎস্যজীবী লীগের উদ্যোগে বগুড়া-৬ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ের লক্ষ্যে ও পৌর কমিটির পরিচিতি এবং নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

পৌর মৎস্যজীবী লীগের আহ্বায়ক ইলিয়াস শাহর সভাপতিত্বে ও সদস্য সচিব আবু শাহীন শাওনের সঞ্চালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েল, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মিরা, সাধারণ সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি রাসেল আহম্মেদ কনক, সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক, সহ-সভাপতি রায়হান, গোলাম আহাদ, অরুপ কুমার, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মাহাবুব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights