কুমিল্লায় মাটি কাটা নিয়ে সংঘর্ষে দুই সহোদর গুলিবিদ্ধ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার তিতাসে মাটি কাটাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় দুই সহোদর গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের আলীনগর গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুই সহোদর হলেন উপজেলার আলীনগর গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে আল-আমিন (২৫) এবং মো. শাহিন (২২)। দুইজনের শরীরে ১৭/১৮টি গুলিবিদ্ধ হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, আলীনগর গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে মো. নুরুজ্জামানের সাথে পার্শ্ববতী পোড়াকান্দি গ্রামের ছাদেক মেম্বারের ছেলে আলাউদ্দিন গ্রুপের সাথে ভেকু দিয়ে মাটি কাটাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। ওই ঘটনার জের হিসেবে সোমবার সন্ধ্যায় আলাউদ্দিন ও তার লোকজন আলীনগর গ্রামে নুরুজ্জামান ও তার ভাইয়ের উপর হামলা চালান। এসময় নুরুজ্জামানের ভাই মৃত জুলহাস মিয়ার ছেলে আল-আমিন এবং মো. শাহিন গুলিবিদ্ধ হন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকারিয়া পারভেজ জানান, দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুইজনের শরীরে ১৭/১৮টি গুলিবিদ্ধ হয়েছে।

এদিকে অভিযুক্ত আলাউদ্দিনের সাথে যোগাযোগা করার চেষ্টার করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাশ বলেন, নুরুজ্জামান ও আলাউদ্দিনের মধ্যে বিরোধ রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারে পুলিশ অভিযান চলছে। আলাউদ্দিনের নামে একাধিক মামলা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights