জনগণের কোনো ভোটাধিকার ও কথা বলার স্বাধীনতা নেই : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ দেশবাসীকে ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে না গিয়ে নির্বাচন বর্জনের আহবান জানিয়েছেন। তিনি বলেন, এ নির্বাচনের বিরুদ্ধে সবাই এক সঙ্গে রুখে দাঁড়ান। সরকার একতরফা নির্বাচন করে দেশটাকে জাহান্নামের দিকে নিয়ে যাচ্ছে। এখানে জনগণের কোনো ভোটাধিকার ও কথা বলার স্বাধীনতা নেই। এটি কোনো নির্বাচন নয়, এটি জনগণের সঙ্গে প্রতারণা মাত্র।

বুধবার সকালে রাজধানীর মতিঝিলে এজিবি কলোনি বাজারে ‘নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন’ সফল করতে লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, ‘সরকার আবারও একতরফা নির্বাচন করতে চায়। তারা চায় বাংলাদেশকে আরও লুটপাট করতে। দেশ ও জনগণ জাহান্নামে যাক তাতে তাদের কিছু যায়-আসে না।’

এসময় কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক পারভেজ রেজা কাকন, সহ-যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু, তাঁতি দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্যসচিব আব্দুর রহিম, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি শোয়ায়েব খন্দকার, মোহাম্মদ আশরাফুর রহমান বাবু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য নাদিয়া পাঠান পাপন ও যুবদলের মেহবুব মাসুম শান্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights