জবি শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে শিকদার-অনন্য

জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সভাপতি গাজী শিকদার এবং অনন্য প্রতীক রাউতকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার শরীয়তপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টাদের অনুমতিক্রমে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন শরীয়তপুরের মাটি ও মানুষের নেতা শরীয়তপুর ৩ আসনের এমপি নাইম রাজ্জাক।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক অনন্য প্রতীক রাউত
বলেন, জন্মভূমি শরীয়তপুর সবসময়ই আবেগ ও অনুভূতির ভিন্নরকম এক স্তম্ভ৷ আমাকে শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানাই শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সন্মানিত উপদেষ্টাবর্গ ও সংশ্লিষ্ট সকলকে। পদ্মাপাড়ের পবিত্র এই মাটি পিতা মুজিবের আদর্শের পরিপূর্ণ ঘাঁটি৷ জাতির জনকের আদর্শের সুরক্ষা ও শিক্ষার্থীবান্ধব কল্যাণকর ভিন্ন কিছু করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

সভাপতি গাজী শিকদার বলেন, শরীয়তপুর’ শব্দটা একটা আবেগের নাম। এই শব্দে আমি মা ও মাটির গন্ধ পাই। অশেষ কৃতজ্ঞতা,ধন্যবাদ ও ভালবাসা জ্ঞাপন করছি সকলের প্রতি যারা আমার উপর আস্থা ও বিশ্বাস রেখেছেন,যারা মনে করেছেন আমি এই পদের যোগ্য।দোয়া করবেন যেন আমি আমার শ্রম,মেধা ও সাংগঠনিক বিচক্ষণতা দিয়ে সংগঠনকে সুসংগঠিত ও সমৃদ্ধ অবস্থানে এগিয়ে নিয়ে যেতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights