‘দুদককে ঢাল হিসেবে ব্যবহার করছে আওয়ামী লীগ’

দুর্নীতি দমন কমিশনকে (দুদক) আওয়ামী লীগ ঢাল হিসেবে ব্যবহার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টামন্ডলীর সদস্য মো. ইসমাইল জবিউল্লাহ।

শুক্রবার সন্ধ্যায় রাজবাড়ী জেলা বিএনপি আয়োজিত বিএনপি ঘোষিত আন্দোলনের ১০ দফা এবং রাষ্ট্র কাঠামো মেরামত রূপরেখা বিষয়ে ব্যাখ্যা ও বিশ্লেষণধর্মী আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

জেলা বিএনপির আহ্বায়ক এড. লিয়াকত আলী বাবুর সভাপতিত্বে তিনি আরও বলেন, বিএনপির ১০ দফা সাধারণ মানুষকে একত্রিত করেছে। বিএনপির আন্দোলন গণআন্দোলনে রূপ নিয়েছে। বেগম খালেদা জিয়া ও তার পবিবারের ক্ষমতার লোভ নেই। বিএনপি যে রাষ্ট্র কাঠামো মেরামতের কথা বলেছে সেখানে দুই বারের বেশি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ রাখেনি।
তিনি আরও বলেন, বিএনপি ক্ষমতায় আসলে বেশ কয়েকটি কমিশন গঠন করা হবে। যেসব কমিশনের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন বিষয় মেরামত করা হবে। বিএনপির রাষ্ট্রকাঠামো নিয়ে প্রতিটি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কর্মীদের মধ্যে আলোচনার গুরুত্ব আরোপ করেন তিনি।

জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. কামরুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

এ সময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম পিন্টু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোহাব্বত হোসেন খোকন, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমানসহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights