‘নির্বাচন না করে ক্ষমতায় আসার কোনো বিকল্প পথ নেই’

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেছেন, বিএনপির কথায় শেখ হাসিনা পদত্যাগ করবে না, করতে পারে না।

তিনি বলেন, নির্বাচন না করে ক্ষমতায় আসার কোনো বিকল্প নেই। যদি জনপ্রিয়তা থাকে তাহলে নির্বাচনে অংশগ্রহণ করে দেখান। আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। সংবিধান অনুযায়ী দেশে আবার নির্বাচন হোক এটিই দেশবাসীর দাবি। অথচ বাংলাদেশের একটি রাজনৈতিক দল এই নির্বাচন ভণ্ডল করার জন্য নানাবিধ ষড়যন্ত্র উঠে পড়ে লেগেছে। একদিন আগে তারা ঢাকা শহরের প্রবেশমুখে অবস্থান নিয়ে অন্ধকার যুগের মতো বাসে আগুন দিয়েছে, যানবাহন ভাঙচুর করেছে।

সোমবার বিকেল ৬টায় বোয়ালমারী উপজেলা সদরের চৌরাস্তা পুরাতন বাসস্ট্যান্ডে উপজেলা ছাত্রলীগের আয়োজনে শান্তি ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মুরতজা আলী তমালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রারান্ত সিদ্দিকীর পরিচালনায় ছাত্র শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন, মধুখালী পৌর মেয়র মোর্শেদ রহমান লিমন, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, নাসির মোহাম্মদ সেলিম, এসএম ফারুক হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শরীফ সেলিমুজ্জামান লিটু, দাউদুজ্জামান দাউদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক চৌধুরী রায়হান রকি, জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ প্রমুখ।

সমাবেশে দুপুরের পর থেকেই বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল, নসিমন, করিমনসহ বহর ও মিছিল সহকারে ছাত্রলীগের নেতাকর্মীরা যোগ দিতে থাকেন। একপর্যায়ে ছাত্রলীগের এ শান্তি সমাবেশ আওয়ামী লীগ নেতা আব্দুর রহমানের সমর্থনে নির্বাচনী জন সমাবেশে পরিণত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights