‘ফ্যাসিবাদের দোসররা অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির ষড়যন্ত্র করছে’

নিজস্ব প্রতিবেদক, সিলেট
জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পারওয়ার বলেছেন, ছাত্র-জনতার রক্তাক্ত আন্দোলনের মধ্যে দিয়ে ফ্যাসিবাদের পতন নিশ্চিত হয়েছে। দেশ-জাতি আবারও নতুন করে স্বাধীনতা পেয়েছে। অন্তর্বর্তীকালীন সরকার দেশকে সংস্কার করে নতুন নির্বাচনের জন্য কাজ করছে। কিন্তু ফ্যাসিবাদের পতন হলেও তাদের প্রেতাত্মারা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির ষড়যন্ত্র করছে। বিভিন্ন মহল জাতিকে বিভক্ত করার নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। জাতীয় নেতৃবৃন্দের বক্তব্য বিকৃতভাবে উপস্থাপনের মাধ্যমে জনমনে বিভ্রান্তির সৃষ্টি করছে। এ ব্যাপারে দেশ-জাতিকে সজাগ থাকতে হবে। ঘুষ, চাঁদাবাজী ও দুর্নীতিমুক্ত বৈষম্যহীন বাংলাদেশ গড়াই জামায়াতের প্রধান লক্ষ্য।

শনিবার সিলেট অঞ্চল জামায়াতের উপজেলা ও থানা আমীর-সেক্রেটারি শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামায়াতের কেন্দ্রীয় সহকারি সেক্রেটারি জেনারেল ও সিলেট অঞ্চল পরিচালক অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের সভাপতিত্বে, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত শিক্ষাশিবিরে সিলেট বিভাগের ৪টি জেলা ও মহানগর আওতাধীন সকল উপজেলা ও থানা আমির ও সেক্রেটারিরা অংশ নেন।
মিয়া গোলাম পারওয়ার আরও বলেন, ফ্যাসিস্ট হাসিনা সরকার আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে জামায়াতকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করেছিল। আমাদের জাতীয় নেতৃবৃন্দকে বিচারের নামে ফাঁসি দিয়ে শহীদ করেছে। শত শত নেতাকর্মীকে খুন-গুম করেছে। হামলা-মামলা, নির্যাতন-নিপীড়নের স্টিম রোলার চালিয়েছে। কিন্তু আমাদের দমিয়ে রাখতে পারেনি। জামায়াত মাঠে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। অথচ বাকশালীদের দেশ ছেড়ে পালিয়ে যেতে হয়েছে।

শিক্ষাশিবিরে বক্তব্য রাখেন সিলেট জেলা দক্ষিণ জামায়াতের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর হাফিজ আনওয়ার হোসাইন খান, সুনামগঞ্জ জেলা আমীর মাওলানা তোফায়েল আহমদ খান, মৌলভীবাজার জেলা আমীর ইঞ্জিনিয়ার শাহেদ আলী ও হবিগঞ্জ জেলা নায়েবে আমীর মাওলানা মখলিছুর রহমান, সিলেট অঞ্চল টীম সদস্য মাওলানা হাবিবুর রহমান ও হাফিজ আব্দুল হাই হারুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights