বগুড়ায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ইউনিয়ন পর্যায়ে বর্তমান সরকারের সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা করা হয়েছে। বুধবার সকাল ১০টায় বগুড়ার শাজাহানপুর উপজেলার বনভেটি হাইস্কুল মাঠে খরনা ইউনিয়ন পরিষদ এ সভার আয়োজন করে।

খরনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি অঞ্চলে গরিব ও অসহায় মানুষদের বিভিন্ন ভাতা প্রদান করে যাচ্ছেন। তিনি বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা ও মাতৃত্বকালীন ভাতার মাধ্যমে মানুষের সেবা করে যাচ্ছেন। যারা গৃহহীন ও ভূমিহীন তাদের জমিসহ গৃহ প্রদান করেছেন।
সভায় আরও বক্তব্য রাখেন খরনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছামসুল আলম ফকির, সাবেক সভাপতি আজাহার আলী মাস্টার, মাঝিড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নেছার উদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, আড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. খোরশেদ আলম, আশেকপুরের সভাপতি আব্দুল হাই মাস্টার, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, মাদলার সাধারণ সম্পাদক সাঈদ হোসেন বাবু, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন ও রমজান আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights