বাউফলে চাচার হাতে ভাতিজা খুন, আটক ২

বাউফল প্রতিনিধি

বাউফলে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে আপন চাচার হাতে ভাতিজা মোঃ আলামিন মৃধা (৩৫) খুনের ঘটনায় আবদুল মোতালেব (৫০) ও তার ছেলে লাবিবকে (১৮) আটক করেছে পুলিশ। শনিববার দিবাগত রাতে বগা ফেরি ঘাট থেকে তাদেরকে আটক করা হয়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

জানা গেছে, শনিবার সন্ধা ৭টার দিকে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের দক্ষিন মাধবপুর গ্রামে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে চাচা আবদুল মোতালেব মৃধা ও চাচাতো ভাই মোঃ জাফরের নেতৃত্বে ৪-৫ জন মোঃ আল আমিনকে এলোপাতাড়ি ছুরিঘাকাত করে। মোঃ আল আমিন মৃধা ওই সময় মিলঘর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে হাতেম আলী মৃধার বাড়ির সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাত সাড়ে ৮টার দিকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মোঃ আলামিন একই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোঃ শানু মৃধার ছেলে।

আলামিনের পরিবারের দাবি জমিজমা নিয়ে বিরোধের জের ধরে একই বাড়ির চাচা মোতালেব মৃধা ও চাচাতো ভাই মোঃ জাফরের নেতৃত্বে ৪-৫ জন তাকে ছুরিকাঘাত করে খুন করেছে।
এ বিষয়ে বাউফল থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান বলেন, গতকাল শনিবার রাতে বগা ফেরি ঘাট থেকে বাবা-ছেলেকে আটক করা হলেও এখন পর্যন্ত ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় কোন মামলা করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights