বাঘাসহ এজাহারভুক্ত তিন আসামি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি সাকিব

রাজধানীর ডেমরায় সিএনজিচালিত অটোরিকশা চালক আলী হোসেন (৬০) হত্যার অন্যতম আসামি বাঘাসহ এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।

শুক্রবার (২০ জানুয়ারি) রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া এলাকায় অভিযান চালিয়ে মামলার অন্যতম আসামি নুর হোসেন বাঘাকে (৪৩) গ্রেফতার করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাব-১০।

পরে তার দেয়া তথ্যমতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় অভিযান চালিয়ে অপর দুই আসামি নীলচান মিয়া (৩৫) ও মো. আ. মান্নানকে (৩৫) গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে দস্যুতা ও হত্যার কাজে ব্যবহৃত দুটি সুইস গিয়ার (চাকু) ও ১২টি টাই ক্যাবল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলেও জানায় র‌্যাব।

গ্রেফতার নুর হোসেন বাঘা মুন্সীগঞ্জ জেলার বাসিন্দা। নীলচান রাজধানীর কদমতলী এলাকার ভাড়াটিয়া ও মন্নান নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা। তারা ভিন্ন পেশার আড়ালে দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছিল।

র‌্যাব জানায়, গ্রেফতার ব্যক্তিরা অটোরিকশা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন ধরে ঢাকা, নারায়ণগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় অটোরিকশা ছিনতাই করে আসছিল।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি আনুমানিক রাত ১টায় অটোরিকশা চালক আলী হোসেন যাত্রী পরিবহনের জন্য মুন্সীগঞ্জ জেলার মোক্তারপুর ব্রিজ এলাকায় অবস্থান করছিল। তখন চার ছিনতাইকারী পূর্বপরিকল্পনা অনুযায়ী যাত্রীবেশে রাজধানী ঢাকার কদমতলী থানাধীন মাতুয়াইল সাদ্দাম মার্কেটের সামনে যাওয়ার জন্য কৌশলে ৩৫০ টাকায় অটোরিকশাটি ভাড়া করে। পরে চালককে হত্যা করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights