মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছাত্রলীগ নেতা নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ছাত্রলীগ নেতা বিএম তন্ময় (২০) নিহত হয়েছেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের তারাইল-টুঙ্গিপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত তন্ময় টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও গিমাডাঙ্গা গ্রামের ফায়েক বিশ্বাসের ছেলে।

নিহতের ফুফাতো ভাই তরিকুল ইসলাম জানান, ডুমুরিয়া ইউনিয়নের নৈশকালীন ক্রিকেট খেলা শেষে একটি মোটরসাইকেলে তিনজন বাড়ির দিকে রওনা দেন। তারাইল- টুঙ্গিপাড়া সড়কে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। তখন মোটরসাইকেলের পিছনে বসে থাকা ছাত্রলীগ নেতা তন্ময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। বাকি দুইজন গুরুতর আহত হয়। আহতদের চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তন্ময়কে মৃত ঘোষণা করেন। আহত বাকি দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।
টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আহম্মেদ আলী বিশ্বাস এসব তথ্য নিশ্চিত করে বলেন, এ বিষয়ে টুঙ্গিপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আর পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights