সুস্মিতার সঙ্গে বিচ্ছেদ নিয়ে এত বছর পর মুখ খুললেন রণদীপ

অনলাইন ডেস্ক

জীবনে সাফল্য পেয়েছেন। দুই কন্যাসন্তানের মা তিনি। তবু এখনও ‘সিঙ্গল’। জীবনে প্রেম এসেছে, কিন্তু কারও সঙ্গেই সংসারের বাঁধনে জড়াননি। বিক্রম ভাট থেকে রণদীপ হুদা কিংবা হাল আমলের ললিত মোদী— অনেকের সঙ্গেই নাম জড়িয়েছিল সুস্মিতা সেনের। তবু তিনি ‘একলা চলো’ নীতিতেই বিশ্বাসী।

একটা সময় বলিউড অভিনেতা রণদীপ হুদার সঙ্গে বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স। ঘনিষ্ঠ মহলে সে কথা স্বীকারও করেছিলেন। দু’জনকে প্রকাশ্যেও দেখা গিয়েছিল কয়েকবার। তবে সে সম্পর্কও পরিণতি পায়নি। অবশেষে সুস্মিতার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়া প্রসঙ্গে মুখ খুললেন রণদীপ হুদা।

তার কথায়, “আমি কোনও মিস ইউনিভার্সের সঙ্গে সম্পর্কে ছিলাম না। কখনও সম্পর্কে জয়ের অনুভূতি পাইনি। সুস্মিতার কথায় একবার আমি একটি থিয়েটার রিহার্সাল মিস করেছিলাম। কারণ, সুস্মিতা চায়নি আমি যাই। নিজের মূল্যবোধের বিরুদ্ধে গিয়ে এই কাজটা করেছিলাম।”
“…তার সঙ্গে সম্পর্ক থাকাকালীন খ্যাতির স্বাদ পাই। যদিও সেই সময় আমি তারকা ছিলাম না। আমার জীবনের অনেকটা সময় দিয়েছিলাম। তবে ওই সম্পর্কে বিচ্ছেদেই জীবনে কিছু করার ইচ্ছাশক্তি জুগিয়েছিল। তাই ওই বিচ্ছেদটাই ছিল আমার জীবনের সেরা ঘটনা,” যোগ করেন রণদীপ।

কিন্তু কেন দু’জনের সম্পর্কে ভাঙন ধরে? সেই কারণ নিয়ে কখনও মুখ খোলেননি রণদীপ-সুস্মিতার কেউ-ই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights