গাইবান্ধায় ব্রিজের নিচ থেকে নবজাতক উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্রিজের নিচ থেকে এক ছেলে নবজাতককে সন্তান উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের অভিরামপুর গ্রামের একটি ব্রিজের নিচ থেকে শিশুটিকে উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, শিশুটিকে ওই ব্রিজের নিচে কান্না করতে দেখে তাকে উদ্ধার করা হয়। শিশুটির চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে সেবার অভিরামপুুরের গ্রামে আব্দুল জব্বারের ছেলে সাহারল কবিরাজের কাছে দেয়া হয়।

শিশুটির দেখভালের দায়িত্ব নেওয়া সাহরুল ইসলাম বলেন, বাচ্চাটি সুস্থ রয়েছে। আমার কোন সন্তান নেই, যদি কোন আইনি জটিলতা না থাকে তাহলে বাচ্চাটিক দত্তক নিতে চাই।
এ ব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাফরিন জাহিদ জিতি বলেন, শিশুটি হাসপাতালের আউট ডোরে চিকিৎসা শেষে যারা নিয়ে এসেছিলেন তারা নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্র্জ (ওসি) শামসুল আলম শাহ নবজাকতটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, চিকিৎসা শেষে একটি পরিবারের কাছে পরিচর্যার জন্য দেয়া হয়েছে। শিশুটির যাবতীয় নিরাপত্তা নিশ্চিত করতে সব ধরণের ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights