জন্মের তিন বছর পর ছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাত

অনলাইন ডেস্ক
২০২১ সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয় আলোচিত টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের ছেলের। নাম তার ঈশান দাশগুপ্ত। যদিও সেই সময় ছেলের পিতৃপরিচয় নিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। অভিনেতা যশ দাশগুপ্তই যে ঈশানের বাবা, তা তার পৌরসভার জন্মসনদে পরিষ্কার করে দেন নুসরাত।

এমনিতেই তারকা-সন্তানরা দেখতে কেমন হয়েছে, তা নিয়ে উৎসাহ থেকে তাদের অনুরাগীদের। এক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। নুসরাতের ছেলের বয়স সাড়ে তিন বছর। মা দিবসে প্রথমবার ছেলে ঈশানের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী।

চলতি বছর লোকসভা ভোটে প্রার্থী হতে পারেননি নুসরাত। আপাতত ছবির কাজ ও স্বামী, সংসার নিয়েই রয়েছেন অভিনেত্রী। মা হয়েছেন তা-ও প্রায় বেশ কয়েক বছর হল। তবে ছেলেকে নিয়ে প্রথম থেকেই সাবধান যশ ও নুসরাত।
গত কয়েক বছরে সামাজিক যোগাযোগমাধ্যমে দীপাবলি কিংবা বড় দিনের সময় ছেলের পিছন থেকে তোলা ছবি দিয়েছেন নুসরাত, মুখ দেখাননি। এবার সেই আগল আলগা করলেন তিনি।

গোলাপি শিফনের শাড়িতে নুসরাত। চোখে-মুখে তার গোলাপি আভা। কোলে বসে রয়েছে ছোট্ট ঈশান। মা দিবসটা শুধুই যে সন্তানের সঙ্গে কাটাচ্ছেন এমনটা নয়, অভিনেত্রী তার মায়ের সঙ্গে কেক কেটে উদযাপন করেন বিশেষ এই দিনটি। সে ছবিও পোস্ট করেছেন তিনি। নুসরাতের ছেলেকে দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে অনুরাগীরা। অনেকেই লিখেছেন, “ঈশান যেন একেবারে ছোট্ট যশ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights