মাগুরার এইচএসসি পরীক্ষার্থী হত্যায় জড়িত আসামি গ্রেফতার

মাগুরা প্রতিনিধি

মাগুরায় নৃশংসভাবে খুন হওয়া এইচএসসি পরীক্ষার্থী তীর্থ হত্যাকাণ্ডে জড়িত তীর্থের বন্ধু আমানকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে আমানের স্বীকারোক্তি অনুযায়ী আজ শুক্রবার সন্ধ্যায় নিহত তীর্থের ব্যবহৃত ব্যক্তিগত মটরসাইকেলটি মাগুরা সদরের কাশিনাথপুর গ্রামের একটি বাড়ি থেকে উদ্ধার হয়েছে।

মাগুরার অতিরিক্তি পুলিশ সুপার মোবাশ্বের হোসেন বলেন, তথ্য প্রযুক্তির মাধ্যমে আমরা প্রথমে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়ে নিশ্চিত হয়ে নিহত তীর্থের বন্ধু আমানকে গ্রেফতার করি। পরে তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করে হত্যাকাণ্ডের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাই। একই সাথে তার স্বাীকারোক্তি অনুযায়ী মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর গ্রামে আমানের খালার বাড়ির একটি রান্না ঘর থেকে নিহত তীর্থের মোটরসাইকেলটি উদ্ধার হয়। হত্যাকাণ্ডের বিষয় এখনো তদন্তস্বাপেক্ষ। হত্যাকাণ্ডটি কতজনের মাধ্যমে ঘটেছে কিংবা কী কারণে ঘটেছে সে বিষয়টি খুব দ্রুত জানানো হবে। ইতিমধ্যে শহরে বিভিন্ন এলাকায় মাগুরা পুলিশ সুপারের তত্বাবধানে থাকা সিসিটিভি ফুটেজের মাধ্যমে এই হত্যাকাণ্ডের বেশ কিছু তথ্য পুলিশ নিশ্চিত হয়েছে।

প্রসঙ্গত, সোমবার রাতে শহরের পুরাতন বাজার এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে তিন বন্ধুর সাথে বেরিয়ে যায় রুদ্র। তারপর থেকে সারা রাত তার খোঁজ মেলেনি। তীর্থ রুদ্রের বাবার মৌখিক সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে রুদ্রের অবস্থান চেষ্টা করে সোমবার রাতে। পরদিন মঙ্গলবার সকালে শহরের দরি মাগুরা এলাকার একটি পুকুর পাড় থেকে তীর্থ রুদ্রের লাশ উদ্ধার হয়। তাকে দুর্বৃত্তরা গলা কেটে ও মুখে ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে হত্যা করে সেখানে ফেলে রেখে গিয়েছিল। এলাকাবাসীর খবরের ভিত্তিতে পুলিশ সকালে তীর্থ রুদ্রের মরদেহ উদ্ধার করে। তীর্থ রুদ্র মাগুরা আদর্শ ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights