মৃত্যুর সময়ও চারজনের জীবন বাঁচিয়ে গেলেন

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের টেলিভিশন সিরিজের অভিনেতা মাইক হেসলিন মাত্র ত্রিশ বছর বয়সে মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন হেসলিন। ‘লায়োনেস’, ‘দ্য হলিডে প্রপোজাল প্ল্যান’সহ বহু জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তবে মৃত্যুর সময়ও চারজনের জীবন বাঁচিয়ে গেলেন এই অভিনেতা।

হেসলিনের দাম্পত্যসঙ্গী স্কটি ডায়নামো ইনস্টাগ্রামে এই খবর জানিয়ে লিখেছেন, “হেসলিন হৃদরোগে আক্রান্ত হওয়ার পর প্রায় এক সপ্তাহ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। অনেক চেষ্টাতেও ফেরানো সম্ভব হয়নি।”

তিনি আরও জানান, “মরণোত্তর অঙ্গদান করে গেছেন মাইক। তার অঙ্গে জীবন বাঁচবে চার জন ব্যক্তির।” ওই পোস্টে মাইকের সঙ্গে কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন স্কটি। যেখানে রয়েছে গত নভেম্বরে তাদের বিয়ের মুহূর্তও।”
ডায়নামো বলেন, “প্রতিভাবান এবং নিঃস্বার্থ স্বভাবের হেসলিন ছিলেন আমার সবচেয়ে কাছের মানুষ। তবে সে যথেষ্ট সুস্থ সবল একজন মানুষ ছিলেন। হঠাৎ করে কেন এমন হল সেই ব্যাখ্যা চিকিৎসকরা এখনো দিতে পারেননি।”

হেসলিন কেবল অভিনেতাই ছিলেন না। পরিচালক, প্রযোজক ও লেখক হিসেবেও পরিচিত ছিলেন। ‘দ্য ইনফ্লুয়েন্সারস’ নামের একটি সিরিজ নির্মাণ করেছেন হেসলিন। এছাড়া প্যারামাউন্ট প্লাসের ‘লায়নেস’ ও লাইফ টাইমের ‘দ্য হলিডে প্রপোজাল প্ল্যান’ সিরিজের অভিনয় করে খ্যাতি পেয়েছেন হেসলিন।

‘ইয়ংগার’, ‘দ্য ইনফ্লুয়েন্সার’, ‘সেভেন ডেডলি সিনস’ এবং ‘ইউ আর নেভার অ্যালোন’-এর মত জনপ্রিয় টিভি সিরিজে দেখা গেছে হেসলিনকে। তরুণ এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিভি অঙ্গনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights