asdsadsadsa রাঙামাটিতে দুই গ্রুপের বন্দুক যুদ্ধে জেএসএস কর্মী নিহত - Alochitobangladesh
বৃহঃস্পতিবার, ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯

রাঙামাটিতে দুই গ্রুপের বন্দুক যুদ্ধে জেএসএস কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক »

রাঙামাটির রাজস্থলীতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও মারমা লিবারেশন পার্টির দুই গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধে একজন নিহত হয়েছে। আজ শনিবার ভোরে রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের ওগারী পাড়ায় এঘটনা ঘটে।

তাৎক্ষনিক নিহতের নাম জানা যায়নি। তবে নিহত ব্যক্তি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএসের সক্রিয় কর্মী বলে জানা গেছে। তবে এ বিষয়ে কথা বলতে নারাজ সংগঠনটির নেতারা।

পুলিশ সূত্রে জানা যায়, রাজস্থলীর উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের ওগারী পাড়া পাহাড়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে লিপ্ত হয় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস ও মারমা লিবারেশন পার্টি (এমএলপি) সশন্ত্র গ্রুপের সদস্যরা। ঘণ্টাব্যাপী চলে উভয় পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ। এক সময় বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় জেএসএসের এক কর্মীর। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় আইনশৃঙ্খলা বাহিনী। আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে গহিন জঙ্গলে পালিয়ে যায় সশস্ত্র সন্ত্রাসীরা। এসময় জলপাই রঙের পোশাক পরিহিত গুলিবিদ্ধ রক্তাত্ব এক ব্যক্তির লাশ উদ্ধার করে যৌথবাহিনীর সদস্যরা।
রাঙামাটি রাজস্থলী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ছালেহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের নাম জানা যায়নি। তার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন »

নিজস্ব প্রতিবেদক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo