সত্যিই কি বিচ্ছেদের পথে হার্দিক-নাতাশা, নতুন ইঙ্গিত অভিনেত্রীর

অনলাইন ডেস্ক

হার্দিক-নাতাশার সুখের সংসারে ভাঙনের জল্পনা বেশ কিছুদিন ধরেই চলছে। এমনকী টি-২০ বিশ্বকাপ জেতার পরও হার্দিক আর নাতাশাকে একসঙ্গে দেখা যায়নি। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠানেও নাকি হার্দিককে একাই নাচতে দেখা গেছে। তাহলে কি ক্রিকেটার-অভিনেত্রীর বিচ্ছেদ অবধারিত? সেই জল্পনাই ফের উসকে দিলো নাতাশার সাম্প্রতিক ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিওটি। যাতে নাতাশাকে বলতে শোনা যাচ্ছে, ‘একটা কথা তোমায় আমি আবারও মনে করিয়ে দিতে চাই। ঈশ্বর লোহিত সাগরকে অপসারিত করতে পারেননি। তা দু’ভাগে ভাগ করে দিয়েছেন। অর্থাৎ, তিনি তোমার জন্য সমস্যাগুলো শেষ করে দেবেন না। শুধু পথ দেখিয়ে দেবেন।’ নিজের এই বক্তব্যের মাধ্যমেই কি হার্দিকের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় সিলমোহর দিলেন অভিনেত্রী? উঠছে এমন প্রশ্ন।

২০২০ সালের জানুয়ারি মাসে হার্দিক ও নাতাশার বাগদান হয়। সে বছরের মে মাসেই বিয়ে সারেন তারা। করোনার প্রকোপ ছিল। তাই ছিমছাম ভাবেই সেই সময় বিয়ে সেরেছিলেন ক্রিকেটার ও অভিনেত্রী। বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন নাতাশা। ২০২০ সালের ৩০ জুলাই ছেলের জন্ম দেন তিনি। এরপর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে উদয়পুরে ধুমধাম করে আনুষ্ঠানিক বিয়ে সারেন হার্দিক ও নাতাশা।
উল্লেখ্য, এর আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নাতাশা স্ট্যানকোভিচ পাণ্ডিয়া লিখতেন হার্দিকপত্নী। কিন্তু এখন আর তা নেই। এমনকী, ফেব্রুয়ারি মাসের পর থেকে হার্দিকের সঙ্গে নাতাশার আর কোনও ছবি নেই। টি-২০ বিশ্বকাপ জেতার পর কান্নায় ভেঙে পড়েছিলেন হার্দিক। ভিডিও কল করে কারও সঙ্গে কথা বলছিলেন তিনি। তাতেই মনে করা হয়েছিল, হার্দিক ও নাতাশার মধ্যে হয়তো দূরত্ব কমেছে। কিন্তু অভিনেত্রীর ভিডিও বার্তা ফের মনোমালিন্যর জল্পনা বাড়িয়ে দিল।

সূত্র : সংবাদ প্রতিদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights