ঋণের দায়ে সন্তানদের হত্যার পর মায়ের আত্মহত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সন্তানদের বিষ খাইয়ে হত্যার পর মা গলায় রশি পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছেন।

আজ রবিবার সকাল ৯টার দিকে তাদের বসতঘর থেকে একে একে মা, ছেলে ও মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে জেলার সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের উত্তর ইসলামপুর গ্রামে।

মৃতরা হলেন- সৌদি প্রবাসী ওলি মিয়ার স্ত্রী সালমা বেগম (৩৫)। তার মেয়ে কেরানীগঞ্জের চর সোনাকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালযের ৫ম শ্রেণির ছাত্রী ছাইমুনা আক্তার (৯) ও ছেলে একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র তাওহী হোসেন (৭)। মরদেহ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে সিরাজদিখান থানা পুলিশ।
মৃত সালমা বেগমের আত্মীয় রোজিনা আক্তার জানান, সালমা বেগমে ঋণগ্রস্ত ছিল। বিভিন্ন এনজিও থেকে সুদে টাকা নিয়েছিল। রবিবার সকাল ৯ টার দিকে দুইজন এনজিওর লোক আসছিল কিস্তি নেওয়ার জন্য। তারা ঘরের দরজা বন্ধ পেয়ে ফিরে যায়। পরে জানালা দিয়ে দেখি সালমা ঘরের আড়ার সাথে ঝুলছে আর বাচ্চা দুইটি খাটের ওপর পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তিনজনের মরদেহ উদ্ধার করে।

সিরাজদীখান থানার কর্মকর্তা (ওসি) মো. মুজাহিদুল ইসলাম জানান, প্রায় ৭ বছর আগে সালমা বেগমের স্বামী ওলি মিয়া ৮ লাখ টাকা ঋণ করে সৌদীতে জান। সেই ঋণের টাকা দিনে দিনে বাড়তে থাকে। সেই ঋণের চাপ সইতে না পেরে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights