কিশোরী হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের বিয়ানীবাজারে আপত্তিকর প্রস্তাবে রাজি না হওয়ায় এক কিশোরীকে খুনের মামলায় যুবকের যাবজ্জীবন (আমৃত্যু) কারাদণ্ড হয়েছে। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ ছৈয়দ মুহাম্মদ ফখরুল আবেদীন এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত নাজিম উদ্দিন (২৭) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার নিজ বাহাদুরপুর গ্রামের বাসিন্দা। তিনি নিহত কিশোরী বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের বালিঙ্গা গ্রামের নাজমিন আক্তারের (১৯) বাড়িতে দিনমজুর হিসেবে কাজ করতেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০২১ সালে নাজমিন আক্তারের বাড়িতে দিনমজুরের কাজ নেন নাজিম উদ্দিন। একপর্যায়ে নাজমিনের উপর কুনজর পড়ে তার। প্রায়ই তিনি কিশোরী নাজমিনকে আকারে ইঙ্গিতে আপত্তিকর প্রস্তাব দিতেন। বিষয়টি কিশোরী তার বাবা-মাকে জানালে তারা নাজিমকে শাসায়। এতে ক্ষুব্ধ হয়ে ওঠেন নাজিম।
ওই বছরের ১৬ মার্চ দুপুরে নাজমিনকে ঘরে একা পেয়ে দা দিয়ে কুপিয়ে খুন করে পালিয়ে যান নাজিম। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর নাজিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বৃহস্পতিবার বিচারক ছৈয়দ মুহাম্মদ ফখরুল আবেদীন তাকে আমৃত্যু সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights