দেশে যত অন্যায় হয়েছে ৯০ ভাগ শেখ হাসিনা নিজে করেছেন: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, বিগত ১৫-১৬ বছর শেখ হাসিনার নেতৃত্বে দেশটা ভালো চলে নাই। এ দেশ আওয়ামী লীগ সরকারের ছিল না এবং মানুষের সরকার ছিল না। এ দেশ ছিল শেখ হাসিনা সরকারের। এ দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ শেখ হাসিনা নিজে করেছেন। আর ১০ ভাগ অপরাধ যারা করেছেন তারা বাধ্য হয়ে করেছেন।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল শহরের করের বেতকায় নিহত সেনা সদস্য তানজিম সারোয়ার নির্জনের বাসায় তার স্বজনদের সঙ্গে সমবেদনা ও সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এসব বলেন।

তিনি বলেন, পিতার কাঁধে সন্তানের লাশ হিমালয়ের চাইতে ভারি। দেলোয়ার সেই ভার বহন করছে- তাকে ও তার পারিবারকে সান্ত্বনা দিতে এসেছি। জন্মের পর মানুষের মৃত্যু অবধারিত। কিন্তু এ রকম মৃত্যু কারো কাম্য হতে পারে না। অনেকে বলে বিগত সরকার আওয়ামী লীগের। আমি বলবো না, বিগত ১৫-১৬ বছর এদেশ শেখ হাসিনার নেতৃত্বে দেশটা ভালো চলে নাই। বিগত সরকার আওয়ামী লীগের ছিল না, মানুষের সরকারও ছিল না- ছিল শেখ হাসিনা সরকারের। এ দেশে যত অপরাধ হয়েছে তার ৯০ ভাগ শেখ হাসিনা নিজে করেছেন আর ১০ ভাগ অপরাধ অন্যরা বাধ্য হয়ে করেছেন।
তিনি আরও বলেন, ঘুণে ধরা সমাজটাকে বদলাতে হবে। অল্প কদিনের মধ্যে বিরাট পরিবর্তন হয়েছে, এটাকে বিপ্লব বলা চলে- মহাবিপ্লব বলা যায়। এই বিপ্লব যদি ব্যর্থ হয় তাহলে ভবিষ্যৎ বাংলাদেশের জন্য অন্ধকার অপেক্ষা করছে। সেই জন্যে বৈষম্যবিরোধী জনতার আন্দোলনের সফলতা ধরে রাখতে হবে।
এসময় কৃষক শ্রমিক জনতা লীগের নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights