নড়াইল জেলাকে ভ’মিহীন ও গৃহহীন মুক্ত জেলা ঘোষনা উপলক্ষ্যে মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

শুভ সরকার ,নড়াইল থেকে
নড়াইল জেলাকে ভ’মিহীন ও গৃহহীন মুক্ত জেলা ঘোষনা উপলক্ষ্যে মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
শনিবার নড়াইল সার্কিট এর সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, নড়াইল এর আয়োজনে এ প্রেসব্রিফিং এ লিখিত বক্তব্য পাঠ করেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।
লিখিত বক্তব্যে তিনি জানান, আগামী ১১ জুন-২০২৪ ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুজিববর্ষ উপলক্ষ্যে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভ’মিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ৫য় পর্যায়ের নির্মিত গৃহ ও জমির কাগজপত্র প্রধানমন্ত্রী উপকারভোগীদের মাঝে হস্তান্তর করবেন এবং ঐ দিন নড়াইল জেলাকে ভ’মিহীন ও গৃহহীন মুক্ত জেলা হিসাবে প্রধানমন্ত্রী ঘোষনা দিবেন।
এ কার্যক্রমের আওতায় জেলায় মোট ১ হাহার ১ শত ৬৬টি পরিবারকে ভ’মিহীন ও গৃহহীন পরিবারকে বাছাই করা হয়। এ পর্যন্ত এ কার্যক্রমের আওতায় নড়াইল সদর উপজেলায় ১৭১ জন, লোহাগড়া উপজেলায় ১২০ জন এবং কালিয়া উপজেলায় ৬২৩ জনকে উপকার ভোগীর মাঝে গৃহ ও জমির কাগজপত্র হস্তান্তর করা হয়েছে। ৫ম পর্যায়ে নড়াইল সদর উপজেলায় ১১৬টি এবং লোহাগড়া উপজেলায় ৯৭ টি গৃহের বরাদ্দ পাওয়া গিয়েছে। বরাদ্দ প্রাপ্ত সকল গৃহের নির্মান কাজ প্রায় সমাপ্তির পথে।
পৌর মেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মোঃ জুবায়ের হোসেন চৌধুরী, রেভিনিউ ডেপুটি কালেক্টর গালিব মাহমুদ পাশা,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights