পুলিশের ধাওয়া খেয়ে টিনের চালে চোর, নামালো ফায়ার সার্ভিস

কিশোরগঞ্জ প্রতিনিধি

চোরকে ধরতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর উঠে যায় টিনের চালে। সেখানে উঠে হুমকি দেয় আত্মহত্যার। এ অবস্থায় টিনের চাল থেকে চোরকে নামাতে ডাকা হয় ফায়ার সার্ভিস। অনেক চেষ্টার পর সেখান থেকে চোরকে নামিয়ে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে তাকে আটক করে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত সোমবার সকালে কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভার চালিয়াগোপ এলাকায়।

আটক রিটন মিয়া (৪০) পাকুন্দিয়ার চালিয়াগোপ এলাকার মুর্শিদ উদ্দিনের ছেলে।

জানা গেছে, কিশোরগঞ্জ সদর মডেল থানায় রিটন মিয়ার নামে মোটরসাইকেল চুরির অভিযোগ রয়েছে। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে ধরতে সদর মডেল থানা পুলিশ ও পাকুন্দিয়া থানা পুলিশ সোমবার সকালে রিটনের বাড়িতে অভিযান চালায়। অভিযানের খবর পেয়ে চোর উঠে পড়ে টিনের চালে। সেখানে উঠে টিনের একটি টুকরো হাতে নিয়ে নিজ গলায় ধরে রাখে এবং তাকে ধরার চেষ্টা করা হলে টিনের টুকরো দিয়ে গলা কেটে আত্মহত্যার হুমকি দেয়।
পুলিশ সদস্যরা ও এলাকাবাসী চোরকে অনেক বুঝিয়েও টিনের চাল থেকে নামাতে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনেন।

পাকুন্দিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মুজিবুর রহমান জানান, পুলিশ খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে গিয়ে পুলিশের সাথে যুক্ত হয়ে অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরগঞ্জ সদর মডেল থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে ধরতে পাকুন্দিয়া থানা পুলিশের সহায়তা চাওয়া হয়। তারই পরিপ্রেক্ষিতে সোমবার সকালে রিটনকে ধরতে তার বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রিটন উঠে পড়ে টিনের চালে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে টিনের চাল থেকে নামিয়ে আনা হয়। পরে তাকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights